রবিবার, ১২ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রম আইন সংশোধনে ৪১টি পয়েন্ট নিয়ে আইএলওর সাথে আলোচনা চলছে : আইনমন্ত্রী চার দশকে এই প্রথম মার্কিন-ইসরাইল জোটে ফাটল সকালের নাস্তার স্বাস্থ্যকর যেসব খাবার ‘তুফান’ ছবির বিরুদ্ধে আইন ভঙ্গের অভিযোগ, যা বললেন প্রযোজক ৬৯ হাজার রোহিঙ্গা পাসপোর্ট নবায়নে তাগিদ সৌদি সরকারের: স্বরাষ্ট্রমন্ত্রী হাসপাতালের লিফটে ‘৪৫ মিনিট’ আটকে রোগীর মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার সুপারিশ নিয়ে ভিন্ন কথা বললেন শিক্ষামন্ত্রী কুমিল্লায় হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন নিয়মরক্ষার শেষ ম্যাচে হতাশ করল বাংলাদেশ ছাত্ররা পিছিয়ে কেন, কারণ খুঁজতে বললেন প্রধানমন্ত্রী
সুপার ওভারও টাই, ব্যাটিংয়ে গেইল, এরপর যা হলো

সুপার ওভারও টাই, ব্যাটিংয়ে গেইল, এরপর যা হলো

স্পোর্টস ডেস্ক: সুপার ওভারও টাই! কিংস ইলেভেন পাঞ্জাব ও মুম্বাই ইন্ডিয়ানসের মধ্যকার ইন্ডিয়ার প্রিমিয়ার লিগের (আইপিএল) ম্যাচে এমন ঘটনা ঘট। ফলে আবারো সুপার ওভার দেওয়া হয়। নানা নাটকীয়তার পর দ্বিতীয় সুপারওভারে ক্রিস গেইল ও মায়াঙ্ক আগারওয়ালের দুর্দান্ত ব্যাটিংয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে প্রীতি জিন্তার পাঞ্জাব।

দ্বিতীয় সুপার ওভারে ১২ রানের টার্গেট ছিল। মুম্বাই প্রথমে ব্যাট করে এই টার্গেট দেয়। গেইল-আগারওয়াল পাঞ্জাবের হয়ে নামেন। প্রথম বলেই বিশাল এক ছয় মেরে ম্যাচের নাটাই নিজেদের নিয়ন্ত্রণে নেয় পাঞ্জাব। শেষ পর্যন্ত দুই বল হাতে রেখেই জেতে দলটি। গেইল ৭ ও আগারওয়াল করেন ৮ রান।

প্রথম সুপার ওভারে আগে ব্যাট করে পাঞ্জাব। রাহুল-নিকোলাস-হুদা তিনজনে মিলে মাত্র ৫ রান করেন। দুর্দান্ত বল করেন বুমরাহ। ৬ রানের টার্গেটে খেলতে নেমে এই ৬ রান করতে পারেনি মুম্বাই। ব্যাটিংয়ে ছিলেন রোহিত শর্মা-কুইন্টন ডি কক। দুর্দান্ত বোলিং করেন মোহাম্মদ শামি।

এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৭৬ রান সংগ্রহ করে। ডি কক ৫৩, পান্ডিয়া ৩৪, পোলার্ড ৩৪ ও কোল্টার নিল ২৪ রান করেন। ২টি করে উইকেট সামি ও আরশদিপের। পাঞ্জাবের হয়ে সর্বোচ্চ ৭৭ রান করেন লোকেশ রাহুল। পাঞ্জাবও ৬ উইকেটে ১৭৬ রান তোলায় সুপার ওভারে যায় ম্যাচ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877